হ্যাভ অ্যা রিলাক্স,সি,ইউ নট ফর মাইন্ড’ওয়াইফকে সময় দেয়ার মত সময় নেই খ্যাত শ্যামল বাবু

অবশেষে বিয়ের পিঁড়িতে বসে ব্যাচেলর জীবনের ইতি ঘটালেন ‘হ্যাভ অ্যা রিলাক্স,সি ইউ,নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল বাবু।বৃহস্পতিবার ১২ আগস্ট তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

ঘুরে আসুন: রাগী ছেলের ঝগড়াটে বউ

শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে।লেখাপড়া না জানলেও কথায় কথায় ইংরেজি বলেন শ্যামল।তাঁর ‘হ্যাভ অ্যা রিলাক্স,সি-ইউ,নট ফর মাইন্ড’ উক্তিটি ফেসবুকে ভাইরাল হয়।উক্তিটি মূলত তাঁর এক সাক্ষাৎকার থেকে নেয়া।মূলত: এই একটি উক্তির কারণেই সাক্ষাৎকারটি ভাইরাল হয়ে যায়।এক নামে পরিচিত হয়ে ওঠেন শ্যামল বাবু।তার উপর আবার বিয়ে বলে কথা।

শ্যামল বাবু ওই সাক্ষাৎকারে বলেছিলেন,তিনি একজন খুউব ব্যস্ত মানুষ।এমনকি ‘ওয়াইফকে’ সময় দেয়ার মতো সময় তাঁর নেই।আর এমন সময় স্বল্পতার কারণে তার এতদিন বিয়ে করা হয়ে উঠেনি।সব গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে তাঁর সময় হলো বিয়ের পিঁড়িতে বসার!ঘটে ফেলেন ব্যাচেলর জীবনের চির অবসান।রংপুরের মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে কনে দীপা রানীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

বিয়ের ছবিও ফেসবুকে ভাইরাল হয়েছে।অনেকেই তাদের দাম্পত্য জীবন সুখী কামনা করে শুভেচ্ছাসহ জানিয়েছেন শুভ কামনা। শ্যামল বাবু সত্যিই একজন সাদা মনের মানুষ।মানুষকে আনন্দ দিয়েই তিনি আনন্দ পান ও ভবিষ্যতে মানুষকে আনন্দ দেওয়ার জন্য তিনি মিডিয়াসহ গনমাধ্যমের সাহায্য চান।

পোষ্টটি লিখেছেন: Staff Reporter

এই ব্লগে 250 টি পোষ্ট লিখেছেন .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *